১৫ অক্টোবর ২০১৯
কো-অপ্ট করা হয়েছে নতুন সদস্য

বগুড়ার ২৪ থানা বিএনপির কমিটি ভেঙে আহ্বায়ক কমিটি গঠন করা হচ্ছে

-

বগুড়া জেলা বিএনপির আওতাধীন থানা কমিটিগুলো ভেঙে দিয়ে আহ্বায়ক কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়েছে। সেই সাথে আহবায়ক কমিটি গঠনের দু’মাসের মাথায় কমিটির কর্মকর্তার সংখ্যা ৩১ থেকে বাড়িয়ে ৩২ জন হয়েছে। তবে দলের হাইকমান্ড সিদ্ধান্ত নিলে কমিটিতে আরো নতুন সদস্য যোগ হতে পারে বলে জানা গেছে। নতুন সদস্য হিসেবে কো-অপ্ট করা হয়েছে শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলমকে।
জেলা বিএনপির আহ্বায়ক ও নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে গত ৯ জুলাই বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে মীর শাহে আলমকে অন্তর্ভুক্তির নির্দেশ দেয়া হয়েছে।
এ দিকে শিগগিরই জেলা বিএনপির আওতাধীন ২৪টি সাংগঠনিক থানা কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়েছে। দলের সিদ্ধান্ত মোতাবেক আগামী ১৫ জুলাইয়ের মধ্যে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলামের কাছে প্রতিটি সাংগঠনিক থানা কমিটি ২১ সদস্যবিশিষ্ট কমিটির নাম জমা দেবে। এরপর জেলা কমিটির সভায় তা যাচাই-বাছাই শেষে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম।
উল্লেখ্য, গত ১৫ মে গোলাম মোহাম্মদ সিরাজকে আহবায়ক করে ৩১ সদস্যবিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে ভিপি সাইফুল ইসলামের নেতৃত্বাধীন মেয়াদোত্তীর্ণ জেলা কমিটি বিলুপ্ত করা হয়।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum