২২ জুলাই ২০১৯

টাঙ্গাইলে নিখোঁজ আইনজীবীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন

-

টাঙ্গাইলে নিখোঁজ হওয়ার তিন দিন পরেও প্রবীণ আইনজীবী ও মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মিয়া মো: হাসান আলী রেজাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। অবিলম্বে তাকে উদ্ধারের দাবিতে গতকাল বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল আদালত প্রাঙ্গণে মানববন্ধন করেন আইনজীবীরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সভাপতি এ এস এম রফিকুল ইসলাম আলো, সিনিয়র আইনজীবী মীর শামসুল আলম শাহজাদা, জিপি আনন্দ মোহন আর্য্য, পিপি এস আকবর খান ও বার সমিতির সাধারণ সম্পাদক মঈদুল ইসলাম শিশির প্রমুখ।
প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, অবিলম্বে প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট মিয়া মো: হাসান আলী রেজাকে উদ্ধার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন তারা।
আইনজীবী হাসান আলী রেজা গত সোমবার সন্ধ্যার পর টাঙ্গাইল শহরের সাবালিয়ার নিজ বাসা থেকে চা খেতে বাইরে বের হয়ে নিখোঁজ হন তিনি। পর দিন টাঙ্গাইল সদর মডেল থানায় এ ব্যাপারে একটি জিডি করা হয়। এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
টাঙ্গাইল সিঅ্যান্ডবি মোড়ের পাশের ডোবায় নিখোঁজ আইনজীবীর লাশ থাকতে পারেÑ এমন একটি তথ্যের ভিত্তিতে গত বুধবার বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সেখানে উদ্ধার অভিযান চালায় পুলিশ। কিন্তু সেখানে কিছুই পাওয়া যায়নি। একই দিন সকালে তাকে উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi