২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টায় শিক্ষক গ্রেফতার

-

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাদরাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একই মাদরাসার শিক্ষক মো: রফিক মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রফিক মিয়া উপজেলার কায়েমপুর ইউনিয়নের মঈনপুর ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার শিক্ষক। তার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বানেশ্বর গ্রামে।
গতকাল বৃহম্পতিবার বিকেলে কসবা থানা পুলিশ তাকে আটক করেছে। কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম সাংবাদিকদেরকে জানান, স্থানীয় সূত্রে প্রথমে সংবাদটি আসার পর কসবা থানাকে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়। সেই পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত শিক্ষক রফিক মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। পরে এ ব্যাপারে কসবা থানায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় অভিভাবকদের তীব্র নিন্দা ও ক্ষোভের ঝড় বইছে।
কসবা থানার পরিদর্শক (ওসি তদন্ত) আসাদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত শিক্ষক রফিক মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে। তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল