২২ জুলাই ২০১৯

জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা জুনে খুলনায় ৩ খুন, ৫ ধর্ষণ

-

খুলনা মহানগর ও জেলায় জুনে তিনটি খুন ও পাঁচটি ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা আইনশৃঙ্খলা কমিটির জুলাইয়ের সভায় এ তথ্য জানানো হয়েছে। গতকাল জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়, খুলনা জেলায় গত জুনে চুরি পাঁচটি, খুন দু’টি, অস্ত্র আইন একটি, নারী ও শিশু নির্যাতন ১০টি, নারী ও শিশু পাচার একটি, মাদকদ্রব্য ৭১টি এবং অন্যান্য আইনে ৮২টিসহ ১৭২টি মামলা হয়েছে। মে মাসে এ সংখ্যা ছিল ১৯৩টি। খুলনা মহানগরে গত মাসের তুলনায় ২১টি মামলা কমেছে। খুলনা মহানগরে জুনে চুরি ছয়টি, খুন একটি, ধর্ষণ পাঁচটি, নারী ও শিশু নির্যাতন ১১টি, মাদকদ্রব্য ১১৫টি এবং অন্যান্য আইনে ৪৫টিসহ ১৮৩টি মামলা হয়েছে। খুলনা মহানগরে মে ২০১৯ এ সংখ্যা ছিল ১৮৩টি।
সভায় অবৈধ হাউজিং ব্যবসার মাধ্যমে ভূমিদস্যুতা, সাবরেজিস্ট্রি অফিসের সেবার ক্ষেত্রে ধীরগতি দূরীকরণ, মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধ, মরফিন-প্যাথেড্রিন জাতীয় ওষুধের অপব্যবহার রোধসহ জনগুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, এসপি শফিউল্লাহ প্রমুখ।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi