২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় দুটি মামলা

-

কুমিল্লার দেবিদ্বারে মা-ছেলেসহ তিনজনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা এবং গণপিটুনিতে ঘাতক নিহতের ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দেবিদ্বার থানায় মামলা দুটি হয়।
থানা সূত্রে জানা যায়, মা-ছেলেসহ তিনজনের হত্যার ঘটনায় নাজমা বেগমের ছোট ভাই মো: রুবেল হোসেন বাদি হয়ে জনতার হাতে গণপিটুনিতে নিহত মো: মোখলেছুর রহমানসহ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ছাড়াও স্বামী হত্যার দায়ে মোখলেছুর রহমানে স্ত্রী মো: রাবেয়া বেগম অভিযুক্ত রাধানগর গ্রামের অজ্ঞাতনামা ১৫০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
দেবিদ্বার থানার ওসি মো: জহিরুল আনোয়ার জানান, হত্যাকাণ্ডের ঘটনায় দেবিদ্বার থানায় দুটি মামলা হয়েছে। মামলা দুটি অধিকতর তদন্ত ও হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লাকে হস্তান্তর করার কথা রয়েছে।
উল্লেখ্য, গত বুধবার সকাল ১০টায় দেবিদ্বার উপজেলার রাধানগর এলাকায় মোখলেছুর রহমান ধারালো ছেনি দিয়ে কুপিয়ে নারী ও শিশুসহ তিনজনকে হত্যা ও সাতজনকে মারাত্মক জখম করে। পরে মসজিদের মাইকে ঘোষণা পেয়ে স্থানীয় জনতা মোখলেছকে গণপিটুনি দিয়ে হত্যা করে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল