১৫ অক্টোবর ২০১৯

কুমিল্লায় তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় দুটি মামলা

-

কুমিল্লার দেবিদ্বারে মা-ছেলেসহ তিনজনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা এবং গণপিটুনিতে ঘাতক নিহতের ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দেবিদ্বার থানায় মামলা দুটি হয়।
থানা সূত্রে জানা যায়, মা-ছেলেসহ তিনজনের হত্যার ঘটনায় নাজমা বেগমের ছোট ভাই মো: রুবেল হোসেন বাদি হয়ে জনতার হাতে গণপিটুনিতে নিহত মো: মোখলেছুর রহমানসহ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ছাড়াও স্বামী হত্যার দায়ে মোখলেছুর রহমানে স্ত্রী মো: রাবেয়া বেগম অভিযুক্ত রাধানগর গ্রামের অজ্ঞাতনামা ১৫০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
দেবিদ্বার থানার ওসি মো: জহিরুল আনোয়ার জানান, হত্যাকাণ্ডের ঘটনায় দেবিদ্বার থানায় দুটি মামলা হয়েছে। মামলা দুটি অধিকতর তদন্ত ও হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লাকে হস্তান্তর করার কথা রয়েছে।
উল্লেখ্য, গত বুধবার সকাল ১০টায় দেবিদ্বার উপজেলার রাধানগর এলাকায় মোখলেছুর রহমান ধারালো ছেনি দিয়ে কুপিয়ে নারী ও শিশুসহ তিনজনকে হত্যা ও সাতজনকে মারাত্মক জখম করে। পরে মসজিদের মাইকে ঘোষণা পেয়ে স্থানীয় জনতা মোখলেছকে গণপিটুনি দিয়ে হত্যা করে।

 


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum