১৭ সেপ্টেম্বর ২০১৯

চকবাজারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

-

রাজধানীর চকবাজারে ইসলামবাগ এলাকায় জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ২টার দিকে একটি বাসার সামনে থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। ওই বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে পুলিশ বলছে, চুরি করতে গিয়ে ছাদ থেকে পড়ে জাহাঙ্গীরের মৃত্যু হয়েছে।
চকবাজার থানার এএসআই তাজুল ইসলাম জানান, গত সোমবার রাত ২টার দিকে পশ্চিম ইসলামবাগ ৭০/১০ নম্বর বাড়ির সামনে থেকে রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত ৩টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ওই বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে তিনি আরো বলেন, গভীর রাতে বাড়ির ছাদে চোর ওঠে। এ সময় বাসিন্দারা চোর চোর বলে চিৎকার শুরু করলে চোর পালাতে গিয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়।
নিহত জাহাঙ্গীর আলম পেশায় আইপিএস মেকানিক। পাশাপাশি ভ্যান চালাতেন। তিনি স্ত্রী ও তিন সন্তান নিয়ে পশ্চিম ইসলামবাগ এলাকায় থাকতেন। পুলিশ বলছে, প্রাথমিকভাবে চুরি ও ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে এমন ধারণা করলেও ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ

রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ ভিসির ছেলের ফোনালাপের রেকর্ড শুনলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে : সাদ্দাম হোসেন জাফর উদ্দিন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ৪ সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা টঙ্গীতে প্রধানমন্ত্রীর জন্মোৎসবের বিলবোর্ড অপসারণ নিয়ে তোলপাড় পেঁয়াজের বাজারে আগুন : কেজিতে বেড়েছে ২৫ টাকা বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি ডুজার আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা কাল

সকল