২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মগবাজারের ক্যাফে ডি তাজ রোস্তরাঁয় আগুন

-

রাজধানীর মগবাজারের ক্যাফে ডি তাজ নামক রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। গতকাল রাতে এ ঘটনা ঘটে।
গতকাল রাতে ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার আঞ্জু নয়া দিগন্তকে বলেন, রাত ৮টা ২০ মিনিটের দিকে ক্যাফে ডি তাজ রেস্টুরেন্টের কিচেনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তিনি জানাতে পারেননি।


আরো সংবাদ



premium cement
নাটোরে ভ্যানচালককে কুপিয়ে হত্যা হাজীদের জন্য বাড়ি ভাড়া করতে পারছে না বেসরকারি এজেন্সিরা গাজার যে ছবি 'ওয়ার্ল্ড প্রেস ফটো অব দ্য ইয়ার' গুঁড়া চিংড়ির কেজি ১৬০০ টাকা! গাজায় যুদ্ধবিরতি আলোচনায় মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকতে চাইছে না কাতার থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী

সকল