১৬ জুলাই ২০১৯

ছোট বোনের অস্বাভাবিক মৃত্যু বড় বোন অসুস্থ

-

রাজধানীর মানিকদি এলাকায় নিজ বাসায় এক পুলিশ কনস্টেবলের শিশুসন্তানের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আড়াই বছর বয়সী শিশুটির নাম আলিফা। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। একই ঘটনায় আলিফার বোন লুবনাকে (৫) অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাবা জসিম উদ্দিন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) মহানগর জোনের বনানীতে কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আলিফার মা নুসরাত জাহান সাংবাদিকদের জানান, মানিকদির একটি টিনশেড বাড়িতে তারা ভাড়া থাকেন। তাদের বাবা ছুটি নিয়ে বাড়ি গেছেন তার অসুস্থ মাকে দেখতে। তিনি বলেন, শিশুসন্তানের আবদারের কারণে আমি বাসায় বিরিয়ানি রান্না করছিলাম। বাচ্চা দু’টি পাশের বাসায় খেলছিল। কিছুক্ষণ পরে বড় মেয়ে লুবনা আলিফাকে কোলে করে বাসায় এসে পড়ে যায়। এরপর তাদের অস্বাভাবিক অবস্থা দেখে সাথে সাথে কুর্মিটোলা হাসপাতাল নিয়ে যাই। পরে সেখান থেকে আগারগাঁও নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আলিফাকে মৃত ঘোষণা করেন। পরে লুবনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে আসি।
আলিফার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী শাহান হক সাংবাদিকদের জানান, ঘটনা অনুসন্ধানে পুলিশ কাজ করছে। তদন্তের পর এ ব্যাপারে মন্তব্য করা যাবে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi