১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ড. তৌফিক এম সেরাজের মৃত্যুতে রিহ্যাবের শোক

-

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সাবেক সভাপতি ড. তৌফিক এম সেরাজের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন) এমপি। রিহ্যাব পরিচালনা পর্ষদের পক্ষে তারা মরহুম ড. তৌফিক এম সেরাজের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ও তার রূহের মাগফিরাত কামনা করেন।
আবাসন প্রতিষ্ঠান শেলটেকের ব্যবস্থাপনা পরিচালক ড. তৌফিক এম সেরাজ ২৩ ফেব্রæয়ারি ২০০০ থেকে ৯ এপ্রিল ২০০৬ পর্যন্ত তিন মেয়াদে রিহ্যাবের সভাপতির দায়িত্ব পালন করেন। কর্মজীবনের প্রথম তিনি বুয়েটের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষক ছিলেন।
আজ সোমবার গুলশান আজাদ মসজিদে বাদ আসর তার নামাজে জানাজা হবে। ২১ জুন স্পেন এ যাওয়ার পথে কাতারের দোহা বিমানবন্দরে পৌঁছার আগেই হৃদরোগে আক্রান্ত হন তিনি, সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল