২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

-

কুমিল্লায় পুুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ তোফায়েল (২৩) নামে তালিকাভুক্ত এক মাদক কারবারি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর রাজাপাড়া দক্ষিণ চৌমুহনী মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি সুইস গিয়ার ছুরি ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। নিহত তোফায়েল নগরীর দক্ষিণ চর্থা এলাকার নোমান ওরফে সবুজের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ।
তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত ৩টার দিকে নগরীর রাজাপাড়া দক্ষিণ চৌমুহনী মোড়ে মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি তোফায়েল ও তার সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক কারবারি তোফায়েল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত তোফায়েল পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় ছয়টির অধিক মামলা রয়েছে বলে ওসি জানিয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

 


আরো সংবাদ

টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া নিকারের সিদ্ধান্ত : বিভাগ হলেই ফরিদপুর সিটি করপোরেশন কাউন্সিলর রাজীবের হাতে ছিল আলাদিনের চেরাগ পরামর্শক খাতেই ১২৪ কোটি টাকা নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী ১১ দফা দাবিতে ক্রিকেটারদের ধর্মঘটের ডাক ভোলায় দাবি আদায়ে ৭২ ঘণ্টার আলটিমেটাম ৫ হাজার জনকে আসামি করে মামলা অবৈধ সম্পদ অর্জন শামীম-খালেদের বিরুদ্ধে দুদকের মামলা সরকারি কর্মচারীদের গ্রেফতারে পূর্বানুমতি নেয়ার বিধান কেন বেআইনি নয় : হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় গ্রুপের বৈঠক ঢাকায় থাকছে তিন দেশের প্রতিনিধি ছাত্রলীগ ও যুবলীগের ‘টর্চার সেল’ নিয়ে যে উদ্বেগ

সকল




portugal golden visa
paykwik