২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

-

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আগামী বুধবার চলমান সঙ্কট নিয়ে ওজোপাডিকো ও প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটি বক্তব্য শুনবেন। গতকাল বেলা ১১টায় সংগ্রাম কমিটির উদ্যোগে খুলনা সিটি করপোরেশনের মেয়রকে স্মারকলিপি দিতে গেলে তিনি এ সিদ্ধান্ত জানান।
মেয়র বলেন, বিষয়গুলো পত্রপত্রিকায় দেখেছি। সরকারের কোনো সিদ্ধান্তের বাইরে যাওয়া তার পক্ষে সম্ভব নয়। তবে কোনো দুর্নীতি থাকলে তিনি তা দেখার আশ্বাস দেন। এ সময় মেয়র ওজোপাডিকো ও প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটিকে আলোচনার জন্য ২৬ জুন বিকেল ৩টায় সময় নির্ধারণ করে উভয়পক্ষকে সিটি করপোরেশনে আসার আহ্বান জানান।
নেতৃবৃন্দ মেয়রের আশ্বাসের পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রীকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদানের যে কর্মসূচি ছিল, তা সাময়িক স্থগিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমিটির আহ্বায়ক ডা: শেখ বাহারুল আলম, যুগ্ম-আহ্বায়ক মোড়ল নুর মোহাম্মদ, অ্যাডভোকেট শামীমা সুলতানা শীলু, সদস্যসচিব মহেন্দ্রনাথ সেন, যুগ্ম সদস্য সচিব শাহ মামুনুর রহমান তুহিন, মফিদুল ইসলাম, সুতপা বেদজ্ঞ, অ্যাডভোকেট শেখ আবুল কাশেম, চেম্বারের পরিচালক এস এম ওবায়দুল্লাহ, এস এম সোহরাব হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement