১৬ জুলাই ২০১৯

প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

-

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আগামী বুধবার চলমান সঙ্কট নিয়ে ওজোপাডিকো ও প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটি বক্তব্য শুনবেন। গতকাল বেলা ১১টায় সংগ্রাম কমিটির উদ্যোগে খুলনা সিটি করপোরেশনের মেয়রকে স্মারকলিপি দিতে গেলে তিনি এ সিদ্ধান্ত জানান।
মেয়র বলেন, বিষয়গুলো পত্রপত্রিকায় দেখেছি। সরকারের কোনো সিদ্ধান্তের বাইরে যাওয়া তার পক্ষে সম্ভব নয়। তবে কোনো দুর্নীতি থাকলে তিনি তা দেখার আশ্বাস দেন। এ সময় মেয়র ওজোপাডিকো ও প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটিকে আলোচনার জন্য ২৬ জুন বিকেল ৩টায় সময় নির্ধারণ করে উভয়পক্ষকে সিটি করপোরেশনে আসার আহ্বান জানান।
নেতৃবৃন্দ মেয়রের আশ্বাসের পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রীকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদানের যে কর্মসূচি ছিল, তা সাময়িক স্থগিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমিটির আহ্বায়ক ডা: শেখ বাহারুল আলম, যুগ্ম-আহ্বায়ক মোড়ল নুর মোহাম্মদ, অ্যাডভোকেট শামীমা সুলতানা শীলু, সদস্যসচিব মহেন্দ্রনাথ সেন, যুগ্ম সদস্য সচিব শাহ মামুনুর রহমান তুহিন, মফিদুল ইসলাম, সুতপা বেদজ্ঞ, অ্যাডভোকেট শেখ আবুল কাশেম, চেম্বারের পরিচালক এস এম ওবায়দুল্লাহ, এস এম সোহরাব হোসেন প্রমুখ।


আরো সংবাদ

এরশাদের পাশেই নিজের কবরের জায়গা চাইলেন রওশন শ্রীমঙ্গলে খাদ্য সংকটে লোকালয়ে অজগর হাজীদের দুর্ভোগ কমাচ্ছে ‘রোড টু মক্কা’ খাদ্য সংকটে লোকালয়ে অজগর শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার পেলেন নয়া দিগন্তের সরাইল সংবাদদাতা এম এ করিম উল্লাপাড়ায় রেল দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায় জামায়াতের শোক পণ্যে বাধ্যতামূলক পাটের মোড়ক আইন বাস্তবায়নের নির্দেশ ডিসিদের বরগুনায় রিফাত হত্যা মামলায় মিন্নিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ জাপা নেতা লোটন সিকদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে লেখিকা  কারাগারে হাজতির মৃত্যু, বিচারে দাবিতে বিক্ষোভ  রাষ্ট্রীয় মর্যাদায় রংপুরেই চির নিদ্রায় শায়িত হলেন এরশাদ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi