২২ সেপ্টেম্বর ২০১৯

প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

-

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আগামী বুধবার চলমান সঙ্কট নিয়ে ওজোপাডিকো ও প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটি বক্তব্য শুনবেন। গতকাল বেলা ১১টায় সংগ্রাম কমিটির উদ্যোগে খুলনা সিটি করপোরেশনের মেয়রকে স্মারকলিপি দিতে গেলে তিনি এ সিদ্ধান্ত জানান।
মেয়র বলেন, বিষয়গুলো পত্রপত্রিকায় দেখেছি। সরকারের কোনো সিদ্ধান্তের বাইরে যাওয়া তার পক্ষে সম্ভব নয়। তবে কোনো দুর্নীতি থাকলে তিনি তা দেখার আশ্বাস দেন। এ সময় মেয়র ওজোপাডিকো ও প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটিকে আলোচনার জন্য ২৬ জুন বিকেল ৩টায় সময় নির্ধারণ করে উভয়পক্ষকে সিটি করপোরেশনে আসার আহ্বান জানান।
নেতৃবৃন্দ মেয়রের আশ্বাসের পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রীকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদানের যে কর্মসূচি ছিল, তা সাময়িক স্থগিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমিটির আহ্বায়ক ডা: শেখ বাহারুল আলম, যুগ্ম-আহ্বায়ক মোড়ল নুর মোহাম্মদ, অ্যাডভোকেট শামীমা সুলতানা শীলু, সদস্যসচিব মহেন্দ্রনাথ সেন, যুগ্ম সদস্য সচিব শাহ মামুনুর রহমান তুহিন, মফিদুল ইসলাম, সুতপা বেদজ্ঞ, অ্যাডভোকেট শেখ আবুল কাশেম, চেম্বারের পরিচালক এস এম ওবায়দুল্লাহ, এস এম সোহরাব হোসেন প্রমুখ।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল