১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা আজ ও ২৮ জুন

-

রাজশাহীতে আজ ও ২৮ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার রাজশাহী সদর এবং জেলার গোদাগাড়ী, চারঘাট ও বাগমারা উপজেলার পরীক্ষার্থীদের পরীক্ষা নেয়া হবে। আগামী শুক্রবার (২৮ জুন) নেয়া হবে তানোর, পুঠিয়া, দুর্গাপুর, পবা, বাঘা ও মোহনপুর উপজেলার পরীক্ষার্থীদের পরীক্ষা। পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত। রাজশাহী মহানগরীর ২১টি কেন্দ্রে পরীক্ষা গ্রহণ করা হবে।
কেন্দ্রগুলো হলোÑ রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট, রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল অ্যান্ড কলেজ, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ, শাহ মখদুম কলেজ, বরেন্দ্র কলেজ, সরকারি পি এন বালিকা উচ্চবিদ্যালয়, শহীদ নজমুল হক উচ্চবালিকা বিদ্যালয়, রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী কলেজিয়েট স্কুল, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী লোকনাথ উচ্চবিদ্যালয়, রাজশাহী বহুমুখী উচ্চ বালিকা বিদ্যালয়, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, রাজশাহী সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, নিউ গভ: ডিগ্রি কলেজ, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ, হাজী জমির উদ্দিন শাফিনা মহিলা কলেজ, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয় ও রাজশাহী সরকারি বালিকা উচ্চবিদ্যালয়।
এ দিকে পরীক্ষা চলাকালীন কেন্দ্রের আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ নিরাপত্তাব্যবস্থা নিয়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। এ নিয়ে নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে। আরএমপির ভারপ্রাপ্ত কমিশনার সুজায়েত ইসলাম স্বাক্ষরিত আদেশে উল্লেখ করা হয়েছেÑ পরীক্ষা কেন্দ্রগুলোর চতুর্দিকে ২০০ গজের মধ্যে সব ধরনের মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে। একই সাথে চারজনের বেশি একত্রে চলাচলও নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। শুধু পরীক্ষা চলাকালীন এই আদেশ জারি থাকবে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও ওই আদেশে বলা হয়।


আরো সংবাদ



premium cement