১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হকি খেলোয়াড় ইব্রাহিম সাবেরের ইন্তেকাল

মির্জা ফখরুলের শোক
-

জাতীয় হকি টিমের সাবেক অধিনায়ক ইব্রাহিম সাবের গতকাল সন্ধ্যায় বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি নেত্রকোনার মোহনগঞ্জের খান বাহাদুর কবির উদ্দিন খান সাহেবের নাতি ও বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের দৌহিত্র। তৎকালীন পূর্ব পাকিস্তানের একমাত্র বিশ্বকাপ জয়ী হকি খেলোয়াড় ছিলেন ইব্রাহিম সাবের।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় তিনি বলেন, দেশের খ্যাতিমান খেলোয়াড় ইব্রাহিম সাবেরের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। ইব্রাহিম সাবের কেবল হকি খেলাতেই পারদর্শী ছিলেন না, তিনি একাধারে ফুটবল, বাস্কেটবল ও ক্রিকেট খেলাতেও সমান দক্ষতা প্রদর্শন করেছেন। দেশের এই বরেণ্য ক্রীড়াবিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ব্লু’ পদকপ্রাপ্ত হকি খেলোয়াড় ছিলেন। ১৯৭৯ সালে এশিয়া গেমসে হকি টিমের নেতৃত্ব দিয়েছিলেন তিনি। তার মৃত্যুতে দেশ একজন প্রতিভাবান খেলোয়াড় হারালো যার অভাব সহজে পূরণ হওয়ার নয়। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল