২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফটিকছড়িতে ন্যাশনাল লাইফের ৬০ লাখ টাকা দাবির চেক বিতরণ

-

দেশের শীর্ষতম জীবনবীমা প্রতিষ্ঠান নাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি গতকাল চট্টগ্রামের ফটিকছড়িতে গ্রাহকদের মধ্যে বীমাদাবির চেক প্রদান করেছে। কোম্পানির ফটিকছড়ি এরিয়ার উদ্যোগে ফটিকছড়ি উপজেলা কমপ্লেক্সে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন চেকে মৃত্যুদাবি ও মেয়াদোত্তীর্ণ বীমাদাবির প্রায় ৬০ লাখ টাকা গ্রাহকদের মধ্যে বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির অন্যতম পরিচালক শিল্পপতি নাদের খান, গেস্ট অব অনার ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসের, বিশেষ অতিথি ছিলেন ডিএমডি মো: খসরু চৌধুরী, জীবনবীমা প্রধান মো: আবুল কাশেম ও চট্টগ্রাম এরিয়া প্রধান ওসমান গণি চৌধুরী। অনুষ্ঠানে গ্রাহক ও বীমাকর্মীসহ প্রায় চার শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে পরিচালক নাদের খান বলেন বীমার মাধ্যমে মানুষ সঞ্চয়মুখী হয়। এতে জনগণের আর্থিক উন্নয়ন ঘটে। তিনি সততা ও নিষ্ঠার সাথে সর্বত্র বীমা সেবা পৌঁছে দেয়ার জন্য বীমাকর্মীদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল