২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো

-

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা হাসান মামুনের অবশেষে সন্ধান মিলেছে। গত শনিবার রাত ১১টায় শান্তিনগরের বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে যায় বলে জানিয়েছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু তাৎক্ষণিকভাবে তার অবস্থান সম্পর্কে কোনো কিছু জানানো হয়নি।
গত রাতে জানা গেছে, প্রশ্ন ফাঁসের অভিযোগে তাকে গ্রেফতার দেখিয়ে বর্তমানে পটুয়াখালীতে নিয়ে যাওয়া হয়েছে। এরপর তাকে পটুয়াখালী থানায় হস্তান্তর করা হয়। এর আগে হাসান মামুনের স্ত্রী আফরোজা তার স্বামীর বিষয়ে কোনো কিছু জানতে না পেরে সাংবাদিকদের কাছে তার উদ্বেগের কথা জানিয়েছিলেন।
এ দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাসান মামুনকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল