১৭ জুলাই ২০১৯

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো

-

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা হাসান মামুনের অবশেষে সন্ধান মিলেছে। গত শনিবার রাত ১১টায় শান্তিনগরের বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে যায় বলে জানিয়েছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু তাৎক্ষণিকভাবে তার অবস্থান সম্পর্কে কোনো কিছু জানানো হয়নি।
গত রাতে জানা গেছে, প্রশ্ন ফাঁসের অভিযোগে তাকে গ্রেফতার দেখিয়ে বর্তমানে পটুয়াখালীতে নিয়ে যাওয়া হয়েছে। এরপর তাকে পটুয়াখালী থানায় হস্তান্তর করা হয়। এর আগে হাসান মামুনের স্ত্রী আফরোজা তার স্বামীর বিষয়ে কোনো কিছু জানতে না পেরে সাংবাদিকদের কাছে তার উদ্বেগের কথা জানিয়েছিলেন।
এ দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাসান মামুনকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছেন।


আরো সংবাদ

স্বামীর প্রত্যাখ্যাত চাঁদনী ছেড়ে গেলেন পৃথিবীই মিয়ানমারের ৪ শীর্ষ সেনা কর্মকর্তার বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা হিন্দু কলেজ ছাত্রীকে কোরআন বিলির নির্দেশ আদালতের ট্রাম্পের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী চার নারী কংগ্রেস সদস্যের মিন্নিকে গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন তার বাবা ইস্টার সানডের হামলায় মুসলমানদের দায়ী করা থেকে সরে এলো শ্রীলঙ্কা খালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলার শুনানি ২ সেপ্টেম্বর জিপিএ-৫ পেয়েছেন ৪৭ হাজার, ৪১ প্রতিষ্ঠানে পাস করেনি কেউ পিয়ংইয়ংয়ের হুমকি সত্ত্বেও উ. কোরিয়ার সাথে আলোচনা এগিয়ে নেয়ার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের এইচএসসির ফল প্রকাশ, গড় পাসের হার ৭৩.৯৩% বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, বখাটে আটক

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi