২৩ নভেম্বর ২০১৯

খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের

-

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২২ জুন শনিবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি আইনজীবী আন্দোলন। এ দাবিতে ঢাকা বারসহ ঢাকা বিভাগের সব বারে গণযোগ করবে সংগঠনটি। এ ছাড়া সংগঠনটির সুপ্রিম কোর্ট ইউনিটের নেতৃত্বে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ সোমবার থেকে আইনজীবীদের গণস্বাক্ষর কর্মসূচি শুরু করতে যাচ্ছে।
গতকাল রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে সংগঠনের চেয়ারম্যান তৈমূর আলম খন্দকার সভাপতিত্বে এক সভায় বেগম খালেদা জিয়ার মুক্তিকে প্রাধান্য দিয়ে এসব কর্মসূচি ঘোষণা করা হয়। এ ছাড়া সংগঠনের একটি মহিলা ইউনিট গঠন করা সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সুপ্রিম কোর্ট শাখার চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, বিকল্প ধারার মহাসচিব শাহ আহমেদ বাদল, অ্যাডভোকেট আবেদ রাজা, সংগঠনের মহাসচিব অ্যাডভোকেট এ বি এম রফিকুল হক তালুকদার রাজা, সুপ্রিম কোর্ট শাখার মহাসচিব আইয়ুব আলী আশ্রাফী, শহিদুল ইসলাম, আনিছুর রহমান খান, আবদুল মতিন মণ্ডল, কামাল হোসেন, মনির হোসেন, নাছির উদ্দিন খান সম্রাট, সুলতান মাহমুদ, মো: হানিফ প্রমুখ।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৮৩)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৬)