২৪ জানুয়ারি ২০২০

খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের

-

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২২ জুন শনিবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি আইনজীবী আন্দোলন। এ দাবিতে ঢাকা বারসহ ঢাকা বিভাগের সব বারে গণযোগ করবে সংগঠনটি। এ ছাড়া সংগঠনটির সুপ্রিম কোর্ট ইউনিটের নেতৃত্বে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ সোমবার থেকে আইনজীবীদের গণস্বাক্ষর কর্মসূচি শুরু করতে যাচ্ছে।
গতকাল রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে সংগঠনের চেয়ারম্যান তৈমূর আলম খন্দকার সভাপতিত্বে এক সভায় বেগম খালেদা জিয়ার মুক্তিকে প্রাধান্য দিয়ে এসব কর্মসূচি ঘোষণা করা হয়। এ ছাড়া সংগঠনের একটি মহিলা ইউনিট গঠন করা সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সুপ্রিম কোর্ট শাখার চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, বিকল্প ধারার মহাসচিব শাহ আহমেদ বাদল, অ্যাডভোকেট আবেদ রাজা, সংগঠনের মহাসচিব অ্যাডভোকেট এ বি এম রফিকুল হক তালুকদার রাজা, সুপ্রিম কোর্ট শাখার মহাসচিব আইয়ুব আলী আশ্রাফী, শহিদুল ইসলাম, আনিছুর রহমান খান, আবদুল মতিন মণ্ডল, কামাল হোসেন, মনির হোসেন, নাছির উদ্দিন খান সম্রাট, সুলতান মাহমুদ, মো: হানিফ প্রমুখ।


আরো সংবাদ

৪০০ কেজির মাছটি বিক্রি হলো ৬৩ হাজারে গুলি খাবো, মারা যাবো তারপরও পিছপা হবো না : ইশরাক হোসেন বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছে আ’লীগ : ফখরুল আন্তর্জাতিক আদালতের নির্দেশ মানতে মিয়ানমারের প্রতি আহ্বান জামায়াতের ইমিগ্রেশন আইন সহজ করছে ব্রিটেন : বাংলাদেশীরাও আবেদন করতে পারবেন খেতে গিয়ে গলায় বিঁধল আড়াই ইঞ্চি লম্বা সূচ! তারপর... নিউজিল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে সিরিজ শুরু ভারতের ছাগলের মুখ মানুষের মতো দেখেই গ্রামবাসীদের পূজা (ভিডিও) খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বিশেষ আবেদনের কথা ভাবছে পরিবার  প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা মধ্যপ্রাচ্যের শান্তি পরিকল্পনা প্রকাশ করবেন ট্রাম্প

সকল