২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শহীদ জিয়ার বিরুদ্ধে কটূক্তিকারীর বিচার দাবিতে যুবদলের বিক্ষোভ

-

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে কটূক্তিকারী সাবেক বিচারপতি শামসুদ্দিন মানিকের বিচার এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল। কেন্দ্রীয় যুবদল ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম রাজুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল নগরীর বাউন্ডারি রোড থেকে বের হয়ে জেলাস্কুল মোড়ে গিয়ে শেষ হয়। এর আগে বৈরী আবহাওয়া উপেক্ষা করে মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু এবং সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিলের নেতৃত্বে পৃথক মিছিলটি রামবাবু রোড, নতুনবাজারসহ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন : মহানগর যুবদলের সিনিয়র সহসভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জ্বল ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন।
ফেনী অফিস জানায়, জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তির প্রতিবাদে ফেনী শহরে বিক্ষোভ মিছিল করেছে যুবদল নেতাকর্মীরা। গতকাল বিকেলে শহরের ট্রাংক রোডের খেজুর চত্ব¡র থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বড় মসজিদ সংলগ্ন স্থানে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়। জেলা সভাপতি জাকির হোসেন জসিম ও সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত মিছিলে নেতৃত্ব দেন। মিছিলে আরো উপস্থিত ছিলেন জেলা দফতর সম্পাদক আল ইমরান, সদর উপজেলা আহ্বায়ক আতিকুর রহমান মামুন, দাগনভূঞা উপজেলা সভাপতি হাসানুজ্জামান শাহাদাত, সোনাগাজী উপজেলা যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন লন্ডনী, ফেনী পৌর সমন্বয়ক জাহিদ হোসেন বাবলু প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল