২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে জামায়াতের ঈদ পুনর্মিলনী

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর পালনের মাধ্যমে আমরা আনন্দকে ভাগাভাগি করেছি। বৈষম্য ভুলে সবাই এক কাতারে শামিল হয়েছি। এটাই হলো রমজান ও ঈদুল ফিতরের শিক্ষা। এই শিক্ষাকে একটি নির্দিষ্ট মাস কিংবা দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছরেই কাজে লাগাতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে ধনী-দরিদ্রের বৈষম্য দূর করে সমাজে ইনসাফ প্রতিষ্ঠা হলো মাহে রমজান ও ঈদুল ফিতরের প্রকৃত শিক্ষা।
তিনি গতকাল সিলেট মহানগরীর শাহপরান থানা পশ্চিম জামায়াতের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। থানা আমির মু. আনোয়ার আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি মু. শাহেদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেনÑ জামায়াত নেতা মো: আব্দুর রব, অ্যাডভোকেট আব্দুল আহাদ সিদ্দিকী, ওমর ফারুক, এবাদুর রহমান, আসাদুল আলম চৌধুরী, কারি আবুল হাসনাত বেলাল, আহমদ হোসেইন ও ওমর ফারুক ইমন।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ

সকল