২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সরকার দুর্নীতির সুযোগ তৈরি করে দিচ্ছে : হাসান সরকার

-

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, এ বাজেটে অন্যায়কে প্রশ্রয় দেয়া হয়েছে; দুর্নীতির সুযোগ করে দেয়া হয়েছে। সরকার এক দিকে দুর্নীতি দমনের কথা বলছে; অন্য দিকে দুর্নীতির সুযোগ তৈরি করে দিচ্ছে।
গতকাল গাজীপুর সদর মেট্রোথানা বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। স্থানীয় বঙ্গতাজ অডিটোরিয়ামে মহানগর বিএনপির সহসভাপতি ও মেট্রো সদর থানা বিএনপির সভাপতি কাজী মাহবুব উল্ হক গোলাপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আজমল ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো: সোহরাব উদ্দিন, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়সার, অ্যাডভোকেট ড. মো: শহীদুজ্জামান, আহমেদ আলী রুশদী, সৈয়দ আক্তারুজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আব্দুল আউয়াল, আনোয়ারা বেগম, রাশেদুল ইসলাম কিরণ, নাসিমুল ইসলাম মনি, মো: শওকত হোসেন সরকার, সাইফুল ইসলাম টুটুল, মো: মোতালেব হোসেন, শাহাদাত হোসেন শাহীন, জিল্লুর রহমান মাসুম, আব্দুর রহিম খান কালা, মাহবুবুর রহমান খান শিবু, মনিরুল ইসলাম বাবুল, ফারুক হোসেন খান, শাহাদাত হোসেন শাহীন, অ্যাডভোকেট মিজানুর রহমান, মুকুল সরকার, খায়রুল আলম, অ্যাডভোকেট মনির হোসেন, অ্যাডভোকেট পারভীন আক্তার, দীপা চৌধুরী, অ্যাডভোকেট নুরুল কবির শরীফ, মো: আব্দুর রশিদ, সামসুজ্জোহা তাপস, মেহেদী মোশারফ, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, সিরাজুল ইসলাম মোল্লা, মো: শাহীন আলম, মো: আতাউর রহমান, শহীদুজ্জামান মোল্লা, লিটন হোসেন প্রমুখ।
হাসান সরকার আরো বলেন, এই সরকারের জন্মই দুর্নীতির মাধ্যমে। তাদের কাছ থেকে এর চেয়ে আর ভালো কিছু আশা করা যায় না। তারা লুটেপুটে খাওয়ার সুযোগ রেখেই বাজেট প্রণয়ন করবে এমনটিই তাদের জন্য স্বাভাবিক। তিনি দেশবাসীকে নিজ নিজ অবস্থান থেকে অবৈধ এই সরকারের দুর্নীতি-দুঃশাসনের প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়ে বলেন, আর কিছু না পারেন; অন্তত অন্যায়কে অন্যায় ও মিথ্যাকে মিথ্যা বলুন।


আরো সংবাদ



premium cement