২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাতারে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত

-

জাতীয়তাবাদী যুবদল বরগুনা জেলা শাখার সিনিয়র সহসভাপতি কে এম আক্তারুজ্জামান জুয়েল কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল বাংলাদেশ সময় বেলা ১টায় তিনি প্রাইভেট কার চালানোর সময় দুর্ঘটনার শিকার হয়ে নিহত হন।
তার মৃত্যুতে শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমেবেদনা ও শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির সহসম্পাদক শ্রম ফিরোজ উজ জামান মামুন মোল্লা, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, নির্বাহী সদস্য ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক জুয়েল প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল