১৭ জুন ২০১৯

ভাটারায় গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার স্বামী গ্রেফতার

-

রাজধানীর ভাটারা সোলমাইদ এলাকার একটি বাসা থেকে তানিয়া বেগম (২৭) নামে এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার বিকেল ৫টার দিকে সোলমাইদ পূর্বপাড়ার মো: মোজাম্মেলের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে গভীর রাতে ময়নাতদন্তের জন্য পুলিশ লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মাদারীপুরের কালকিনি উপজেলার কয়রিয়া গ্রামের চান মিয়ার মেয়ে তানিয়া। স্বামী ফয়সালের সাথে সোলমাইদের ওই বাসায় ভাড়া থাকতেন তিনি।
ভাটারা থানার এসআই মো: আল ইমাম রাজন জানান, ওই বাসা থেকে দুর্গন্ধ ছড়ানোর পর প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সোলমাইদের ওই বাসার দরজার বাইরে দেয়া তালা ভেঙে তানিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। তার লাশটি লেপ- কাঁথা দিয়ে মোড়ানো ছিল। লাশটি পচে ফুলে গিয়েছিল।
নিহত তানিয়ার ছোট ভাই মেহেদী জানান, দ্বিতীয় স্বামী ফয়সালকে নিয়ে ওই বাসায় থাকত তানিয়া। তাদের ধারণা, ফয়সালই তাকে হত্যা করেছে। পাঁচ ভাইবোনের মধ্যে তানিয়া ছিলেন সবার বড়। এই ঘটনায় গতকাল সন্ধ্যায় স্বামী ফয়সালকে পুলিশ আটক করেছে বলে জানান তানিয়ার ভাই মেহেদী।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল