২১ সেপ্টেম্বর ২০১৯

ভাটারায় গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার স্বামী গ্রেফতার

-

রাজধানীর ভাটারা সোলমাইদ এলাকার একটি বাসা থেকে তানিয়া বেগম (২৭) নামে এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার বিকেল ৫টার দিকে সোলমাইদ পূর্বপাড়ার মো: মোজাম্মেলের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে গভীর রাতে ময়নাতদন্তের জন্য পুলিশ লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মাদারীপুরের কালকিনি উপজেলার কয়রিয়া গ্রামের চান মিয়ার মেয়ে তানিয়া। স্বামী ফয়সালের সাথে সোলমাইদের ওই বাসায় ভাড়া থাকতেন তিনি।
ভাটারা থানার এসআই মো: আল ইমাম রাজন জানান, ওই বাসা থেকে দুর্গন্ধ ছড়ানোর পর প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সোলমাইদের ওই বাসার দরজার বাইরে দেয়া তালা ভেঙে তানিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। তার লাশটি লেপ- কাঁথা দিয়ে মোড়ানো ছিল। লাশটি পচে ফুলে গিয়েছিল।
নিহত তানিয়ার ছোট ভাই মেহেদী জানান, দ্বিতীয় স্বামী ফয়সালকে নিয়ে ওই বাসায় থাকত তানিয়া। তাদের ধারণা, ফয়সালই তাকে হত্যা করেছে। পাঁচ ভাইবোনের মধ্যে তানিয়া ছিলেন সবার বড়। এই ঘটনায় গতকাল সন্ধ্যায় স্বামী ফয়সালকে পুলিশ আটক করেছে বলে জানান তানিয়ার ভাই মেহেদী।


আরো সংবাদ

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছিল : কাদের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মাসাকাদজাকে জয় উপহার দিলো বিদায়ী ম্যাচ

সকল