২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল : নয়া দিগন্ত -

রাজধানীর মীরবাগ এলাকার সামাজিক সংগঠন মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল গতকাল শনিবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মীরবাগ সোসাইটির আহ্বায়ক শহিদুর রহমান সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন। অনুষ্ঠানে মীরবাগ সোসাইটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো: সাইফুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মীরবাগ সোসাইটির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল।
অনুষ্ঠানে নুরুন্নবী চৌধুরী শাওন মীরবাগ সোসাইটির কর্মতৎপরতার প্রশংসা করে মীরবাগ এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি শান্তির এলাকা হিসেবে গড়ে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানান। তিনি এ ক্ষেত্রে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
তৈমুর রেজা খোকন বলেন, হাতিরঝিল এলাকা সংলগ্ন গুরুত্বপূর্ণ এলাকা মীরবাগকে সব ধরনের অপরাধমুক্ত রাখতে এলাকাবাসীকে সচেতন থাকতে হবে। তিনি মীরবাগ সোসাইটির যেকোনো উদ্যোগে তার সহযোগিতার আশ্বাস দেন।
সভাপতির ভাষণে সহিদুর রহমান সাগর ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠান শেষে মুনাজাত পরিচালনা করেন মীরবাগ জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা দেলওয়ার হোসেন রাশেদ।
প্রসঙ্গত, ২০১৮ সালে প্রতিষ্ঠিত মীরবাগ সোসাইটির উদ্দেশ্য হচ্ছে সন্ত্রাস ও মাদকসহ সর্ব ধরনের অপরাধমুক্ত একটি শান্তির আবাসস্থল হিসেবে মীরবাগ এলাকাকে গড়ে তোলা। ইতোমধ্যে সোসাইটির বিভিন্ন কার্যক্রম সবার নজর কেড়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল