২৪ জুন ২০১৯

মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল : নয়া দিগন্ত -

রাজধানীর মীরবাগ এলাকার সামাজিক সংগঠন মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল গতকাল শনিবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মীরবাগ সোসাইটির আহ্বায়ক শহিদুর রহমান সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন। অনুষ্ঠানে মীরবাগ সোসাইটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো: সাইফুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মীরবাগ সোসাইটির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল।
অনুষ্ঠানে নুরুন্নবী চৌধুরী শাওন মীরবাগ সোসাইটির কর্মতৎপরতার প্রশংসা করে মীরবাগ এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি শান্তির এলাকা হিসেবে গড়ে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানান। তিনি এ ক্ষেত্রে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
তৈমুর রেজা খোকন বলেন, হাতিরঝিল এলাকা সংলগ্ন গুরুত্বপূর্ণ এলাকা মীরবাগকে সব ধরনের অপরাধমুক্ত রাখতে এলাকাবাসীকে সচেতন থাকতে হবে। তিনি মীরবাগ সোসাইটির যেকোনো উদ্যোগে তার সহযোগিতার আশ্বাস দেন।
সভাপতির ভাষণে সহিদুর রহমান সাগর ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠান শেষে মুনাজাত পরিচালনা করেন মীরবাগ জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা দেলওয়ার হোসেন রাশেদ।
প্রসঙ্গত, ২০১৮ সালে প্রতিষ্ঠিত মীরবাগ সোসাইটির উদ্দেশ্য হচ্ছে সন্ত্রাস ও মাদকসহ সর্ব ধরনের অপরাধমুক্ত একটি শান্তির আবাসস্থল হিসেবে মীরবাগ এলাকাকে গড়ে তোলা। ইতোমধ্যে সোসাইটির বিভিন্ন কার্যক্রম সবার নজর কেড়েছে।


আরো সংবাদ

তিন বছরের বেশি প্রধানমন্ত্রী থাকবো না : মাহাথির কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় সরব সামাজিক যোগাযোগ মাধ্যম সেমিফাইনালে যেতে পাকিস্তানের সামনে যে সমীকরণ মাদ্রাসা শিক্ষকের ছোঁড়া বেতে চোখ হারালো ইমরান অস্ট্রেলিয়ায় বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে চান ইয়ন মরগ্যানরা সাকিব-মুশফিকের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ রেল দুর্ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী যাত্রী কল্যাণ সমিতির যুক্তরাষ্ট্রের সাইবার হামলা ভণ্ডুল করে দিয়েছে ইরান! বান্দরবানে টাকার বিনিময়ে কনস্টেবল পদে চাকরি, আটক ১ হৃদরোগে আক্রান্ত আ স ম রব, ইউনাইটেড হাসপাতালে ভর্তি ১২ ঘণ্টা পর কুলাউড়া থেকে ট্রেন চলাচল শুরু, নিহত ৪ জনের পরিচয় মিলেছে

সকল