২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ব্যাংক এশিয়ার এজেন্ট শাখা থেকে ৭ লক্ষাধিক টাকা চুরি

-

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া বাজারের ব্যাংক এশিয়ার একটি এজেন্ট ব্যাংকে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত কোনো এক সময় এ ঘটনা ঘটেছে। চোরেরা ওই ব্যাংকের জানালার গ্রিল কেটে সাত লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে যায়।
জানা যায়, উপজেলা মোগরাপাড়া বাজারে গত তিন মাস আগে ব্যাংক এশিয়ার একটি এজেন্ট শাখা স্থাপন করা হয়। বৃহস্পতিবার রাতে ব্যাংকের ওই শাখায় কাজ শেষ করে কাস্টমার রিলেয়েশন অফিসার আসিফ কাদেরী ব্যাংকটি বন্ধ করে বাড়িতে চলে যান। পরে শনিবার সকালে ওই ইউনিয়নের গ্রাম পুলিশ আবু তাহের আসিফ কাদেরীকে ফোন করে ব্যাংকের জানালার গ্রিল কাটার কথা মোবাইল ফোনে জানিয়েছেন।
পরে তিনি ব্যাংকে এসে দরজা খুলে ভেতরে টেবিলের ড্রয়ার ভাঙা ও কিছু কাগজপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখেন আসিফ কাদেরী। চোরেরা ব্যাংক থেকে সাত লাখ ৪৬ হাজার টাকা নিয়ে গেছে বলে জানা যায়। খবর পেয়ে সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি

সকল