২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জুডিশিয়াল সার্ভিসের ইফতারে প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী

-

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক পরস্পর কুশলবিনিময় করেছেন। গতকাল শনিবার আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো: রেজাউল করিমের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ধানমন্ডির জিনজিয়ান রেস্টুরেন্টে আয়েজিত ওই মাহফিলে প্রধান বিচারপতির সহধর্মিণী সামিনা খালেক, আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো: জহিরুল হক, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. মো: জাকির হোসেন, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো: হেলাল চৌধুরী, মহাসচিব বিকাশ কুমার সাহাসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ইফতারের আগে প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী ইফতার মাহফিলে আগতদের সঙ্গে কুশলবিনিময় করেন। এ সময় দেশ, জাতি ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মুনাজাত অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল