২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মৎস্যজীবী সমিতির কৃতজ্ঞতা প্রকাশ

-

দরিদ্র জেলেদের কথা চিন্তা করে সাগরে মাছ ধরা বন্ধের নির্ধারিত ৬৫ দিন প্রতি জেলে পরিবারকে মাসে ৪০ কেজি করে খাদ্য সহায়তা দেয়ার ঘোষণা করায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির বিভিন্ন সংগঠনের নেতারা।
গতকাল এক বিবৃতিতে কৃতজ্ঞতা প্রকাশ করেন ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি, মৎস্যজীবী ঐক্য ফেডারেশন ও দেশের সব দরিদ্র জেলে সম্প্রদায়ের পক্ষে রবীন্দ্র নাথ বর্মন, সভাপতি ঐক্য ফেডারেশন, ইশরাইল পণ্ডিত, সভাপতি বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি ও আনোয়ার হোসেন সিকদার, সাধারণ সম্পাদক, মৎস্যজীবী ঐক্য ফেডারেশন ও ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি।
তারা বলেন, বাংলাদেশের জলসীমায় সরকার ৬৫ দিন ফিশিং বন্ধ করায় দেশের মৎস্যজীবী সম্প্রদায় বিভিন্ন জেলায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের মাধ্যমে প্রতিবাদ করে। এর পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, সচিব ও মহাপরিচালক মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় এ সহায়তা দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল