২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে যুবসমাজই অগ্রসৈনিকের ভূমিকা পালন করেছে : মহানগর জামায়াত

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, আজকের দিনে যুবসমাজই আগামী দিনের ভবিষ্যৎ। ইসলামের সূচনালগ্ন থেকে বর্তমান সময় পর্যন্ত দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে যুব সমাজই অগ্রসৈনিকের ভূমিকা পালন করেছে। আমাদের স্বাধীনতা সংগ্রাম ও গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামসহ জাতির যেকোনো ক্রান্তিকালে যুবসমাজ থেকেছে আপসহীন। তাই ন্যায় ও ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় যুবসমাজকে নেতৃত্বের জন্য যোগ্যতর করে গড়ে তুলতে হবে। তিনি আর্তমানবতার কল্যাণে যুবসমাজকে এগিয়ে আসার আহ্বান জানান।
গতকাল রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের যুববিভাগ আয়োজিত ‘ইনসাফপূর্ণ সমাজ বিনির্মাণে যুব নেতৃত্বের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। যুববিভাগের সভাপতি ডা: ফখরুদ্দীন মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাতের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা: রেজাউল করিম। উপস্থিত ছিলেনÑ যুবনেতা মোস্তাফিজুর রহমান, ডা: মইন উদ্দিন, সাইফুল ইসলাম, সাইফুল কাদের ও নাসির উদ্দীন প্রমুখ।
সেলিম উদ্দিন বলেন, আমরা যাতে তাওকয়া অর্জন করে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি অর্জন করতে পারি সেজন্যই আল্লাহ রাব্বুল আলামিন আমাদের ওপর সিয়াম পালনকে ফরজ বা অত্যাবশ্যক করে দিয়েছেন। তাই আমাদের রমজান মাসের হক যথাযথভাবে আদায় করে তাকওয়া অর্জনে মনোনিবেশ করতে হবে। তিনি রমজানের প্রকৃত শিক্ষা বাস্তবজীবনে প্রতিফলন ঘটাতে সবার প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল