২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্রাউন সিমেন্টের এমডি খবির উদ্দিনের ইন্তেকাল

-

ক্রাউন সিমেন্ট গ্রুপ ও মোল্লা সল্ট ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আলহাজ খবির উদ্দিন মোল্লা। গতকাল রাজধানীর এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮৪ বছর। ঢাকার বারিধারা জামে মসজিদ, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
আলহাজ খবির উদ্দিন মোল্লা ছিলেন দেশের বিশেষ করে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের একজন শীর্ষ শিল্প উদ্যোক্তা। বিগত ৫৫ বছরেরও অধিক সময় ব্যবসা-বাণিজ্যের সাথে সরাসরি সম্পৃক্ত ছিলেন তিনি। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন।
জামায়াতের শোক : ক্রাউন সিমেন্ট গ্রুপ ও মোল্লা সল্ট ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ খবির উদ্দিন মোল্লার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে জামায়াতে ইসলামী। দলটির আমির মকবুল আহমাদ গতকাল এক শোকবাণীতে বলেন, আলহাজ খবির উদ্দিন মোল্লা আল্লাহর দ্বীনের জন্য যেটুকু খেদমত করেছেন আল্লাহ রাব্বুল আলামিন তা কবুল করুন। তিনি তার রূহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement