২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অনৈতিকভাবে সরকার ক্ষমতায় আসায় দেশ দুর্নীতি, নৈরাজ্যে ভরে গেছে : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, মিথ্যা মামলায় সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। ব্যাংকে রক্ষিত দুই কোটি টাকা বৃদ্ধি পেয়ে ছয় কোটি টাকা হলেও সরকার অন্যায়ভাবে আদালতের মাধ্যমে সাজা দিয়েছে। রাজনৈতি প্রতিহিংসার কারণে একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাকে কারান্তরীণ রেখেছে। অনৈতিকভাবে সরকার ক্ষমতায় আসার কারণে দেশ আজ দুর্নীতি, দুঃশাসন, নির্যাতন, খুন, ধর্ষণ ও নৈরাজ্যে ভরে গেছে। এই সরকারের কোনো জবাবদিহিতা জনগণের কাছে নেই। তিনি গত শুক্রবার ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে গণি কলোনির সম্মুখে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকীর আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
ডা: শাহাদাত আরো বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের ক্রান্তিকালে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। বিএনপি মুক্তিযুদ্ধের দল। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের গড়া দল বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রকে এ দেশের জনগণ প্রতিহত করবে। তিনি বলেন, আওয়ামী লীগ জনসমর্থনে দেউলিয়া। এই বিষয়টি গত সংসদ নির্বাচনেই টের পেয়েছে তারা। তাইতো আগের রাতেই ভোট সম্পন্ন করে রেখেছে।
প্রধান বক্তার বক্তব্যে আবুল হাশেম বক্কর বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের জনগণকে এক দলীয় শাসন থেকে মুক্তি দিয়েছিলেন বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জনগণকে স্বৈরশাসক থেকে মুক্তি দিয়েছিল সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে।
ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: সেকান্দর আলমের সভাপতিত্বে এবং বিএনপি নেতা ইব্রাহীম বাচ্চু ও এমরান উদ্দিনের পরিচালনায় এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপদেষ্টা ওমর ফারুক, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, গাজী মো: সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, বিএনপি নেতা এম আই চৌধুরী মামুন, আমিন মহামুদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই শরীয়তপুরে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ

সকল