২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ার দুপচাঁচিয়ায় যুবলীগের সভাপতি বিপ্লব গ্রেফতার

-

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এবং ২০১২ সালের মানি লন্ডারিং প্রতিরোধ আইনে ঢাকায় সিআইডি’র হাতে গ্রেফতার হয়েছেন। একই মামলায় তার ভাগ্নী ও ভাগ্নী জামাই গ্রেফতার হয়েছে।
ঢাকা মহানগরীর ধানমন্ডি থানায় দায়েরকৃত মামলার প্রাথমিক তদন্ত শেষে সিআইডি মামলার আসামি আব্দুল সালাম পলাশকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুস সালাম ওরফে পলাশের দেয়া তথ্য মোতাবেক সিআইডি’র (সিপিসি) মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো: আনছার উদ্দিন আসামির ঢাকা উত্তরার ১২ নম্বর সেক্টরের ৬ নম্বর সড়কের ২ নম্বর বাসা থেকে আসামির নিজের মামাশ্বশুর দুপচাঁচিয়া উপজেলা যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব (৪৭) ও আসামি পলাশের স্ত্রী মনিরাতুল জান্নাতকে (২৯) গ্রেফতার করে ১০ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করে। তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিদ্বয়ের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে গত ২১ মে আসামী আহম্মেদুর রহমান বিপ্লব ও আসামি মনিরাতুল জান্নাতকে তদন্তকারী কর্মকর্তা আদালতে সোপর্দ করেন। আদালত আসামিদ্বয়কে কারাগারে প্রেরণ করেছেন।

 


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল