২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উল্লাপাড়ায় বজ্রপাতে দুই কৃষি শ্রমিক নিহত আহত-২

-

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে দুই কৃষি শ্রমিক নিহত এবং দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেনÑ সলঙ্গা ইউনিয়নের রঘিয়াদীঘি গ্রামের ফজল শেখের ছেলে ইদ্রিস আলী (৩৫) এবং মহির উদ্দিনের ছেলে আব্দুল জব্বার (৩৬)। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর লিটন ও সলঙ্গা থানার অফিসার ইনচার্জ তাজুল হুদা জানান, উপজেলার রামাইল গ্রামে চলতি বোরো মওসুমে ইদ্রিস আলী ও আব্দুল জব্বারসহ পাঁচ শ্রমিক কয়েক দিন ধান কাটার কাজ করছিল। তারা মাঠের মধ্যে অস্থায়ী ক্যাম্প স্থাপন করে শনিবার রাতে অবস্থান করছিলেন। এ সময় বজ্রপাতের আঘাতে ওই দুই শ্রমিক নিহত ও আরো দুইজন আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল