২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নরসিংদীতে দুই শিশুকে হত্যা করে শৌচাগারে ফেলে দিয়েছে পাষণ্ড বাবা

-

শফিকুল ইসলাম নামে এক পাষণ্ড বাবা তার দুই শিশু সন্তানকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ শৌচাগারে ফেলে রাখে। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টায় নরসিংদী শহরের কাউরিয়াপাড়া মহল্লায়। নিহতরা হচ্ছে- তারিন (১২) ও তাইয়িবা (৪)। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই দুই শিশুর বাবা শফিকুল ইসলামকে গ্রেফতার করলে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। গতকাল দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান তিনি।
পুলিশ সুপার আরো বলেন, শফিকুল ইসলামের কথাবার্তায় নানা রকমের অসঙ্গতি দেখেছি। সে জানিয়েছে, পারিবারিক দারিদ্র্যতা, মেয়েদের লেখাপড়ার খরচ না দিতে পারা, আবদার অনুযায়ী মেয়েদের নতুন জামা দিতে না পারা সবকিছু মিলিয়ে মানসিক হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে প্রথমে ছোট মেয়েকে লঞ্চ ঘাটের একটি টয়লেটে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে বড় মেয়েকে একই টয়লেটে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে চলে যায়। পরে ঘটনাস্থলে এসে তাদের নিজের সন্তান দাবি করার পর তার কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement