২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন

-

জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়কের গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার দু’টি উদ্বোধন করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে ওই ফ্লাইওভার দু’টির উদ্বোধন করবেন। এ সময় তিনি ওই মহাসড়কে ৩৩৭.৮০ কোটি টাকা ব্যয়ে নির্মিত অপর চারটি আন্ডারপাস ও দু’টি সেতুরও উদ্বোধন ঘোষণা করবেন। এর ফলে উত্তরবঙ্গের ২৩টি জেলার ১১৮টি রুটের পরিবহন যানজটমুক্ত পরিবেশের মধ্য দিয়ে চলাচল করবে। উদ্বোধনের পর থেকে এ সুবিধা ভোগ করবে যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা।
সড়ক সংযোগ প্রকল্পের প্রকল্প-১-এর অতিরিক্ত প্রকল্প পরিচালক প্রকৌশলী জিকরুল হাসান সাংবাদিকদের জানান, বর্তমানে গাজীপুরের ভোগড়া থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত সংশোধিত প্রকল্পের কাজ চলছে। এ প্রকল্পের মেয়াদ ২০২০ সনে জুন পর্যন্ত। কিন্তু ইতোমধ্যে ৫৬ ভাগ কাজ শেষে হয়েছে। প্রকল্পের মেয়াদশেষের আগেই তথা চলতি বছরের ডিসেম্বরের মধ্যে এ প্রকল্পের পুরো কাজ শেষ করা সম্ভব হবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল