২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কমলাপুর রেলস্টেশনে আগুন : কোনো ক্ষয়ক্ষতি হয়নি

-

কমলাপুর রেলস্টেশনে গতরাতে অগ্নিকাণ্ড ঘটেছে। রাত সোয়া ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে খিলগাঁও ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। রেলওয়ে পুলিশ নিরাপত্তা বাহিনী ও আনসার সদস্যদের প্রচেষ্টায় প্রায় সাথে সাথেই আগুন নিয়ন্ত্রণে আসে। তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
জানা যায়, কমলাপুর রেলস্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত থাকায় তারা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নেভানো সম্ভব হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল