২১ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী যে দায়িত্ব দেবেন তা পালন করাই আমার ব্রত : তথ্য প্রতিমন্ত্রী

-

দায়িত্ব পালনে সবার সহযোগিতা চেয়েছেন নবনিযুক্ত তথ্য প্রতিমন্ত্রী ডা: মো: মুরাদ হাসান। তিনি বলেন, অবাধ তথ্যপ্রবাহ এবং জনগণ ও সরকারের মধ্যে তথ্য আদান প্রদানের সেতুবন্ধ অক্ষুণœ রাখাসহ তথ্য মন্ত্রণালয়ের দায়িত্বগুলো সফলতার সাথে পালন করাই আমার মূল লক্ষ্য। আমি আশা করব, সবাই এ কাজে আমাকে সহায়তা করবেন।
গতকাল বুধবার দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ সহযোগিতা কামনা করেন। তথ্যসচিব আবদুল মালেক, অতিরিক্ত সচিব মোহাম্মদ আজহারুল হক ও মো: মিজান-উল-আলম এবং মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।
মন্ত্রণালয়ের বিভিন্ন দিক প্রথমে বিশদভাবে জেনে তারপর বিষয়ভিত্তিক প্রশ্নের জবাব দেবেন বলে সাংবাদিকদের জানান ডা: মো: মুরাদ হাসান। চার মাসের মধ্যে মন্ত্রণালয় পরিবর্তন বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন যেখানেই কাজের দায়িত্ব দেবেন, সেখানেই মেধা ও মননের সবটুকু দিয়ে পূর্ণ আন্তরিকতার সাথে তা পালন করাই আমার ব্রত।


আরো সংবাদ

থলের বিড়াল বেরিয়ে আসছে : খন্দকার মোশাররফ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত, আহত ২ সরকারের পরিণতি আরও করুণ হবে : আলাল গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে তরুণীকে ধর্ষণ ভালোবেসে বিয়ে, পরে যৌতুকের জন্য স্ত্রীর গোপনাঙ্গে মরিচের গুঁড়া ঢেলে নির্যাতন বশেমুরবিপ্রবি’তে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা রামগঞ্জ এলডিপির সভাপতি-সম্পাদকের বিএনপিতে যোগদান ভয়ানক কাণ্ড! ট্রেনে এক যাত্রীর আঙ্গুল চিবিয়ে খেলেন আরেক যাত্রী বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় ২ বোনকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি আ’লীগ নেতারাও ক্যাসিনোর টাকার ভাগ পায় : জামায়াত ডুবন্ত ব্যক্তিকে বাঁচাতে নদীতে ঝাঁপ দিল হাতি (ভিডিও)

সকল