১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জের প্রবাসীর স্ত্রীকে প্রেমিকসহ সিলেট থেকে গ্রেফতার

-

স্বামী প্রবাসে থাকার সুবাদে ফেসবুকে প্রেম করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এক নারী ২০ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গিয়েছিলেন প্রেমিকের কাছে। পরে স্বামী থানায় অভিযোগ করলে পুলিশ ওই নারীকে সিলেট থেকে গ্রেফতার করে।
জানা গেছে, সিদ্ধিরগঞ্জের বাসিন্দা সৌদি প্রবাসী আলী হোসেন ও ইয়াসমিন আক্তার পলি দম্পতির ঘরে আছে ১৩ ও ৮ বছরের দুই ছেলে। আলী হোসেন থাকেন প্রবাসে। তিনি তার আয়ের সবটুকু পাঠাতেন স্ত্রী ইয়াসমিন আক্তার পলির কাছে। লক্ষ্মীপুর জেলার রায়পুল থানার মধুপুর গ্রামের আবু ইউসুফের মেয়ে ইয়াসমিন আক্তার পলি একপর্যায়ে ফেসবুকে সম্পর্ক গড়ে তোলে সিলেটের জালালাবাদ থানার আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে সালেহ আহমেদ পলাশের সাথে।
ক্রমেই তাদের সম্পর্ক আরো গভীর হতে থাকে। একসময় পলি সংসার ফেলে প্রেমিকের কাছে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। সে অনুযায়ী বাসার স্বর্ণালঙ্কার, আসবাবপত্র, এমনকি ঘরের ফ্রিজটিও ট্রাকে ভরে নিয়ে চলে যান সিলেটের প্রেমিকের কাছে। খবর পেয়ে সৌদি থেকে ফিরে এসে আলী হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করেন। পরে পুলিশ সিলেট থেকে পলি ও তার প্রেমিক পলাশকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। সাথে ট্রাকভর্তি আসবাবপত্রও উদ্ধার করে নিয়ে আসে।
আলী হোসেন জানান, ২৫ বছর ধরে তিনি সৌদি আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর আগে তিনি বিয়ে করেছিলেন। তাদের সংসার ভালোভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তিনি বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে পলির সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে গত ৩০ এপ্রিল ৫ লাখ মূল্যের ১১ ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেকট্রিক পণ্য, ফ্রিজ, এসি, আসবাবপত্রসহ ৮ লাখ টাকার মালামাল ও ৭ লাখ টাকা নিয়ে প্রেমিকের সাথে সিলেট চলে যান। খবর পেয়ে আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কে. কে. গার্ডেন থেকে আসামিদের গ্রেফতার ও চুরিকৃত মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। গত বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল