১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম

-

ছয় মাস কারাভোগের পর গতকাল জামিনে ছাড়া পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ধানমন্ডি থানার সভাপতি শেখ রবিউল আলম রবি। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জামিনে মুক্তি পেয়েছেন তিনি।
গত ১৮ নভেম্বর গোয়েন্দা পুলিশের একটি দল রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি থেকে তাকে গ্রেফতার করে। শেখ রবিউল আলম রবি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ (ধানমন্ডি-কলাবাগান-হাজারীবাগ-নিউ মার্কেট) আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ছিলেন। ধানের শীষ প্রতীকে নির্বাচন করার জন্য গত ১৭ নভেম্বর নির্বাচন কমিশন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করার এক দিন পরই রবিকে আটক করে পুলিশ। তার নামে ১৬৫টি মামলা রয়েছে। সব মামলায় জামিনের পর কাশিমপুর কারাগার থেকে গতকাল সন্ধ্যায় মুক্তি পান তিনি। কারাগারের সামনে অনেক নেতাকর্মী শেখ রবিউল আলম রবিকে স্বাগত জানান। বিভিন্ন টিভি চ্যানেলের সমসাময়িক টকশো বা গোলটেবিল আলোচনায় একজন নিয়মিত আলোচক হিসেবে রবির খ্যাতি রয়েছে।


আরো সংবাদ



premium cement
‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো?

সকল