১৮ জানুয়ারি ২০২০

৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা?

-

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের গ্রিনসিটি হাউজিং প্রকল্পের বিষয়টি আমাদের নজরে এসেছে জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিষয়টি দেখে আমি এক্সসাইটেড। প্রকল্পে ৩ টাকার বালিশ তুলতে পাঁচ টাকা খরচ হলো কেন? বিষয়টির প্রকৃত তথ্য জানাতে পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) থেকে টিম পাঠানো হবে। তাদের কাছ থেকে অবহিত হয়ে আমি প্রধানমন্ত্রীকে জানাব।
আগামী অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) নিয়ে গতকাল অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের (এনইসি) সভা শেষে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রকল্পের কেনাকাটা নিয়ে দু’টি তদন্ত টিম তদন্ত করছে। একটা পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট (পিডাব্লিউডি), অন্যটি বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়। আমরাও আইএমইডিকে দিয়ে তদন্ত করাব। রূপপুরে টিম যাবে। এ টিম কী তথ্য দেয় তা প্রধানমন্ত্রীকে অবগত করা হবে। এরপরেই আমরা প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা নিতে পারব।


আরো সংবাদ

ফায়ার ফাইটার রোবট বানালেন লিডিং ইউনিভার্সিটির ৭ শিক্ষার্থী ফতুল্লা বায়তুল মদিনা মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিল আজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৬ ডেঙ্গু রোগী শুধুমাত্র পরীক্ষায় ভালো ফলাফলই মুখ্য নয় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী যৌতুকের টাকা দিতে না পারায় গৃহবধূকে হত্যা বাসাভাড়া দিতে না পারায় গার্মেন্টকর্মীকে ধর্ষণ : বিচার দাবিতে শ্রমিকদের বিক্ষোভ প্রতিবন্ধী শিশুদের শিক্ষা সহায়তায় ‘পরশ’ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত শীতার্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করছে জামায়াত : মোবারক হোসাইন সন্ত্রাস ও জঙ্গি দমনে সাভারে পুলিশের ব্যাপক সাফল্য রয়েছে : জাবেদ পাটোয়ারি ঢাবি উদ্ভিদবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

সকল