২৬ জুন ২০১৯

রাজধানী ও সোনারগাঁওয়ে নিহত ৪

-

রাজধানীর ডেমরায় ও পল্লবীতে এবং নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষকসহ চারজন নিহত হয়েছেন।
নিজস্ব প্রতিবেদক জানান, রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধসহ দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেনÑ ডেমরায় আব্দুল হানিফ মাস্টার (৬৫) ও পল্লবী জুটপট্টিতে আমিন (৩০)। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত হানিফ মাস্টারের ছেলে ইশতিয়াক জানান, তার বাবা একটি স্কুলে শিক্ষাকতা করতেন। বর্তমানে তিনি অবসরে ছিলেন। গতকাল দুপুরে তার বাবা সাইনবোর্ড এলাকার ফার্মেসি থেকে ওষুধ কিনে বাসায় ফিরছিলেন। ডেমরা তা’মীরুল মিল্লাত মাদরাসার সামনের রাস্তা পার হওয়ার সময় একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। হানিফ মাস্টার পরিবার নিয়ে ডেমরা ডগাইর এলাকায় বসবাস করতেন।
অপর দিকে সকালে পল্লবী সাগুফতা রোডের ঝুটপট্টি এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেট কারের ধাক্কায় গুরুতর আহত হন আমিন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর সোয়া ১২টায় তার মৃত্যু হয়। দুই সন্তানের জনক আমিন পল্লবী থানা পুলিশের গাড়ি চালাতেন। বাউনিয়াবাদ এলাকায় পরিবারের সাথে বসবাস করতেন তিনি।
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় তানিয়া আক্তার ও অহিদুর ইসলাম নামে দুই শ্রমিক নিহত হয়েছেন। গতকাল সকালে মেঘনা শিল্প এলাকা ও জামপুর ইউনিয়নের মদনপুর-আড়াইহাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁও থানায় পৃথক মামলা হয়েছে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরটেক এলাকায় অবস্থিত এম আর স্পিনিং মিলের শ্রমিক তানিয়া আক্তার গতকাল সকালে মিলে প্রবেশ পথে মদনপুর-আড়াইহাজার রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হন। তানিয়া উপজেলার বারদী ইউনিয়নের লক্ষ্মীবরদী গ্রামের ইসমাইল মিয়ার মেয়ে।
অপর দিকে মেঘনা শিল্পাঞ্চলের মেঘনা পাল্প অ্যান্ড পেপার মিলের ভেতর পণ্য লোড-আনলোড করার সময় পণ্য বোঝাই গাড়ির ধাক্কায় অহিদুল ইসলাম নামে আরো এক শ্রমিক নিহত হন। এ ঘটনায় গাড়ির চালক রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহত অহিদুল গাজীপুর জেলার শ্রীপুর থানার বরানীদহ গ্রামের আয়েনউদ্দিনের ছেলে।
সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, ময়নাতদন্ত শেষে নিহত দুই শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দু’টি মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ