২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

এতিমদের সম্মানে চট্টগ্রাম নগর জামায়াতের ইফতার ও দোয়া মাহফিল

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমির মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেন, ধনীদের সম্পদে গরিবদের অধিকার রয়েছে। সমাজের অসহায়, দুস্থ ও গরিবদের সহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, মানবিক কারণে গরিবদের সাহায্য-সহযোগিতা করতে হবে। মাহে রমজানের শিক্ষা হচ্ছে সবার প্রতি সমবেদনা, দুঃখ-কষ্ট বুঝার এবং আল্লøাহর সন্তুষ্টির জন্য ত্যাগ ও কোরবানি পেশ করতে হবে। নগর জামায়াতের আমির আরো বলেন, সরকার রমজানে খাদ্যদ্রব্যে ভেজাল প্রতিরোধে ও সমাজকে মাদকমুক্ত করতে ব্যর্থ হয়েছে। সরকারের ছত্রছায়ায় খুন, গুম ও অপহরণ বৃদ্ধি পেয়েছে। তিনি রমজানের পবিত্রতা রক্ষা এবং কুরআনের সমাজ প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে এতিমদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
ইফতার ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, মহানগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ উল্লাহ, নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য ডা: মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, নগর জামায়াতের মজলিশে শূরার সদস্য এফ কে আজম ও মোস্তাক আহমদ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement