২৪ অক্টোবর ২০১৯

চিকিৎসার জন্য ব্যাংককে মির্জা ফখরুল

-

চিকিৎসার জন্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক গেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল বুধবার বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে ঢাকা ছাড়েন তিনি। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেবেন বিএনপি মহাসচিব। হৃদরোগের বিশেষজ্ঞ চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্টও করা হয়েছে। আগামী ২০ মে তার দেশে ফেরার কথা রয়েছে। গতকাল ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিএনপি মহাসচিবকে বিদায় জানান দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির শ্রমবিষয়ক সহ-সম্পাদক মো: ফিরোজ উজ জামান মামুন মোল্লা।
উল্লেখ্য, হৃদরোগের চিকিৎসার জন্য সর্বশেষ গত বছরের ৩ জুন ব্যাংকক গিয়েছিলেন মির্জা ফখরুল। হৃদরোগ ছাড়াও ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিভ আর্টারিতে জটিলতা রয়েছে তার। এই রোগের চিকিৎসার কোনো ব্যবস্থা বাংলাদেশে না থাকায় ২০১৫ সালে ১৪ জুলাই কারাবন্দী মির্জা ফখরুলকে বিদেশে যেতে জামিন দেন সুপ্রিম কোর্ট। এরপর কয়েক দফায় তিনি সিঙ্গাপুর, ব্যাংকক ও যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার জন্য যান।


আরো সংবাদ

পরকীয়ার পর ভাই-বোনের বিয়ে : চরম সিদ্ধান্ত নিলেন বাবা (১৪৯৯০১)পাপনের অটো সাকিবের মটো (২৫৭৬৭)বিকেল ৫টা পর্যন্ত সময় বেঁধে দিলেন বিসিবি সিইও (২২৯৮৭)ধরা খেয়ে ৫১ লাখ টাকা কাবিনে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা (১৯৯০৩)ভারতের পাম ওয়েল যুদ্ধে অনড় থাকবেন মাহাথির (১৬৭৮২)রাঙ্গামাটিতে বিএনপি নেতাকে গুলি করে হত্যা : লাশ নিয়ে বিক্ষোভ (১৫৩৮৯)ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য সাবের হোসেনের (১৪৬৫৪)ডিসির সাথে আপত্তিকর ভিডিও, অবশেষে সমালোচিত ওই নারী বরখাস্ত (১৪২৭২)ক্রিকেটে অচলাবস্থা নিরসনে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী (১৩৪২১)সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জন করবেন দুই লাখ শিক্ষক (১২৩৪৮)



portugal golden visa
paykwik