২৪ মে ২০১৯

অভিনয় শিল্পী সঙ্ঘের নির্বাচন ২১ জুন

-

সাংগঠনিক বিভিন্ন জটিলতা অবসানের পর টেলিভিশন অভিনয় শিল্পী সঙ্ঘের নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম এ কথা জানিয়েছেন। তিনি বলেন, এবারের নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক ব্যক্তিরা আগামী ১৫ মে থেকে ১৮ মে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২২ মে এবং প্রত্যাহারের শেষ তারিখ ৩০ মে। এরপরই জানা যাবে ২১ পদের বিপরীতে কতজন প্রার্থী ও ক’টি প্যানেল হচ্ছে।
তিনি জানান, বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হবে, চলবে বিকেল ৫টা পর্যন্ত। রাতেই নির্বাচনের ফল প্রকাশ করা হবে। বর্তমান সমিতির সদস্য সংখ্যা ৮১৯ জন। তবে যারা নির্ধারিত চাঁদা পরিশোধ করে নবায়ন হবেন, তারাই ভোট দিতে পারবেন।
এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন খায়রুল আলম সবুজ। নির্বাচন কমিশনার হিসেবে আরো থাকবেন মাসুম আজিজ ও বিন্দাবন দাস।
এর আগে প্রথমবার অভিনয়শিল্পী সঙ্ঘের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি। নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছিলেন শহীদুল আলম সাচ্চু আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন আহসান হাবিব নাসিম। ওই কমিটির মেয়াদ ইতোমধ্যে শেষ হয়েছে।


আরো সংবাদ

Instagram Web Viewer
agario agario - agario