২৪ মে ২০১৯

বিভিন্ন স্থানে নিহত ৩

-

চুয়াডাঙ্গা, সাতক্ষীরা ও নীলফামারীর ডোমারে সড়ক দুর্ঘটনায় গতকাল ৩ জন নিহত হয়েছেন।
চুয়াডাঙ্গা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় হাফিজুর রহমান (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার সাথে থাকা কিশোর ছেলে তালহা আহত হয়। গতকাল সকালে হিজলগাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাফিজুর উপজেলার নেহালপুর দোকানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।
আহত তালহা জানান, সকালে সে তার বাবার সাথে মোটরসাইকেলে হিজলগাড়ী বাজারে যাচ্ছিল। হিজলগাড়ী বাজারে পৌঁছানোর আগেই পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তার বাবা হাফিজুর ও সে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তার বাবাকে মৃত ঘোষণা করেন। আহত তালহা বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ট্রাকটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, মাছের খাবারবোঝাই ট্রাক উল্টে চালক মফিজুল ইসলাম গাইন নিহত হয়েছেন। গতকাল ভোর রাতে সাতক্ষীরা বাইপাস রোডের কামলানগর-বকচরা মোড়ে এ ঘটনা ঘটে।
নিহত ট্রাকচালক মফিজুল ইসলাম গাইন (৩৫) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ছোটকুপট গ্রামের মোহাম্মাদ আলী গাইনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মফিজুল ইসলাম মাছের খাবারবোঝাই ট্রাক (নং খুলনা মেট্রো ট-১১-০৯৪৭) নিয়ে সাতক্ষীরার শ্যানগরে যাচ্ছিল। কিন্তু সাতক্ষীরা বাইপস রোডে ঢোকার পর ওই ট্রাকটি চালাচ্ছিল হেলপার। এ সময় চালক মফিজুল ইসলাম ট্রাকে মালের ওপর বসেছিল। রাত সাড়ে ৩টার দিকে ট্রাকটি কামলানগর-বকচরা মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ওপরে বসে থাকা চালক মফিজুল ইসলাম ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। সকালে খবর পেয়ে সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ডোমার (নীলফামারী) সংবাদদাতা জানান, ডোমার উপজেলার চিলাহাটি-ভাউলাগঞ্জ সড়কের প্রগতিপাড়া বরকতের বাড়ির সামনে গরুবোঝাই নছিমনের ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী মোজা (২৪) নিহত ও সুয়েল (১৭) নামে এক তরুণ গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুরে নিহত ভাউলাগঞ্জ থেকে চিলাহাটি আসার পথে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান। নিহত মোজা পাশের গাড়িয়াল পাড়া গ্রামের মনজু মিয়ার ছেলে।


আরো সংবাদ

Instagram Web Viewer
agario agario - agario