২০ আগস্ট ২০১৯

মাদক সেবনের প্রতিবাদ করায় ছাত্র হত্যা

-

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মাদক সেবনের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে জোবায়ের নামে এক স্কুলছাত্রেকে হত্যা করেছে সন্ত্রাসীরা।
গত মঙ্গলবার রাতে চৌমুহনীর আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে ।
জানা গেছে, সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের কাজির খিল গ্রামের বেলাল হোসেন তার পরিবার নিয়ে ভাড়া বাসায় চৌমুহনী আলীপুর গ্রামে বসবাস করে আসছিলেন। বেলালের ছেলে নোয়াখালী ক্যাম্ব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার জিপিএ ৫ পেয়ে এসএসসি পাস করেছে। জোবায়েরে সাথে স্থানীয় কয়েকজন মাদকসেবী সন্ত্রাসীর মাদক খাওয়া নিয়ে বিরোধ চলে আসছিল।

জুবায়েরের ভাই যুবরাজ জানান, বাসার সন্নিকটে একদল মাদকসেবী প্রতিদিন আড্ডা দেয়। ঘটনার রাতে মাদক সেবনে বাধা দেয়ার জোবায়েরকে তারা প্রকাশ্য ছুিরকাঘাত করে। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যুবরণ করে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ মোল্লা জানান, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকা সন্দেহে পুলিশ মিরওয়ারিশপুর এলাকার আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন ও তার সহযোগী ফাহিমসহ মোট আটজনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বেগমগঞ্জ মডেল থাকার পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগে আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এ ঘটনার জন্য স্কুলছাত্র জোবায়েরকে দায়ী করে গত মঙ্গলবার রাতে তাকে জিজ্ঞাসাবাদ করতে চৌমুহনীর দীঘির পাড়ে আসে আবিদ, আশ্রাফ, জনি, ফাহিম ও তার কয়েকজন বন্ধু। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জোবায়ের ও তাদের সহপাঠী এবং তাদের বন্ধুদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে জোবায়েরকে কয়েক বন্ধু তা বাড়ির দিকে নিয়ে যাচ্ছিল। এ সময় হঠাৎ আবিদ তাকে ছুরিকাঘাত করে পালিয় যায়।
এ সময় জোবায়ের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ ১০ শয্যা হাসপাতালে এবং সেখান থেকে মুমূর্ষু অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

 


আরো সংবাদ

‘সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে যাচ্ছেন কন্যা শেখ হাসিনা’ স্বদেশে ফিরতে চায় না রোহিঙ্গারা বঙ্গবন্ধু জাতিকে সোনার বাংলা উপহার দিয়ে গেছেন : ক্রীড়া প্রতিমন্ত্রী হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী ৩য় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত ধর্ষকের রহস্যজনক... দ্বিতীয় বিয়ে করেছেন দ্য রক কাশ্মির সঙ্ঘাতের মাঝেও পাকিস্তানি বর ও ভারতীয় বধুতে বিয়ে সম্পন্ন গফরগাঁওয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষিত মেসির অনুরোধে নেইমারকে পেতে আরো একবার চেষ্টা করবে বার্সা বাসর রাতে শিক্ষকের রহস্যজনক মৃত্যু খুলনায় তরুণের মাথাবিহীন লাশ উদ্ধার

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet