২৫ মে ২০১৯

মাদক সেবনের প্রতিবাদ করায় ছাত্র হত্যা

-

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মাদক সেবনের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে জোবায়ের নামে এক স্কুলছাত্রেকে হত্যা করেছে সন্ত্রাসীরা।
গত মঙ্গলবার রাতে চৌমুহনীর আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে ।
জানা গেছে, সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের কাজির খিল গ্রামের বেলাল হোসেন তার পরিবার নিয়ে ভাড়া বাসায় চৌমুহনী আলীপুর গ্রামে বসবাস করে আসছিলেন। বেলালের ছেলে নোয়াখালী ক্যাম্ব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার জিপিএ ৫ পেয়ে এসএসসি পাস করেছে। জোবায়েরে সাথে স্থানীয় কয়েকজন মাদকসেবী সন্ত্রাসীর মাদক খাওয়া নিয়ে বিরোধ চলে আসছিল।

জুবায়েরের ভাই যুবরাজ জানান, বাসার সন্নিকটে একদল মাদকসেবী প্রতিদিন আড্ডা দেয়। ঘটনার রাতে মাদক সেবনে বাধা দেয়ার জোবায়েরকে তারা প্রকাশ্য ছুিরকাঘাত করে। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যুবরণ করে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ মোল্লা জানান, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকা সন্দেহে পুলিশ মিরওয়ারিশপুর এলাকার আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন ও তার সহযোগী ফাহিমসহ মোট আটজনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বেগমগঞ্জ মডেল থাকার পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগে আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এ ঘটনার জন্য স্কুলছাত্র জোবায়েরকে দায়ী করে গত মঙ্গলবার রাতে তাকে জিজ্ঞাসাবাদ করতে চৌমুহনীর দীঘির পাড়ে আসে আবিদ, আশ্রাফ, জনি, ফাহিম ও তার কয়েকজন বন্ধু। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জোবায়ের ও তাদের সহপাঠী এবং তাদের বন্ধুদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে জোবায়েরকে কয়েক বন্ধু তা বাড়ির দিকে নিয়ে যাচ্ছিল। এ সময় হঠাৎ আবিদ তাকে ছুরিকাঘাত করে পালিয় যায়।
এ সময় জোবায়ের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ ১০ শয্যা হাসপাতালে এবং সেখান থেকে মুমূর্ষু অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

 


আরো সংবাদ




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa