১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিকদের সাথে ফেনীর নয়া পুলিশ সুপারের মতবিনিময়

-

ফেনীর নবনিযুক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান গতকাল বুধবার দুপুরে জেলা পুলিশ লাইনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: খালেদ হোসেনের সঞ্চালনায় মতবিনিময়ে অংশ নেন বাসসের জেলা প্রতিনিধি আবুল কাশেম চৌধুরী, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সময় টিভির ফেনী ব্যুরো প্রধান বখতেয়ার ইসলাম মুন্না, সমকালের স্টাফ রিপোর্টার শাহজালাল রতন, ইত্তেফাক প্রতিনিধি মো: হাবিবুর রহামান খান, যুগান্তর প্রতিনিধি যতন মজুমদার, বাংলাভিশন প্রতিনিধি রফিকুল ইসলাম, সাপ্তাহিক উদয় ভারপ্রাপ্ত সম্পাদক সাইদ খান, এসএ টিভির প্রতিনিধি মাইনুল ইসলাম রাসেল।

সভায় পুলিশ কর্মকর্তাদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: রবিউল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: রাশেদ খান চৌধুরী, ফেনী মডেল থানার ওসি মো: আবুল কালাম আজাদ, ডিআইও ওয়ান মো: শাহীনুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর মো: আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, আমি যদি ভালো কাজ করি আপনারা আমাকে সহযোগিতা করবেন। আপনারা আমার ব্যবহার দেখবেন না, কাজ দেখবেন। আর আমি যদি কাজ না করি আমার বিরুদ্ধে লিখবেন। প্রয়োজনে আমি ফেনী ছেড়ে চলে যাব। আগে আমার কোনো কাজ ছিল না বলে আমি নিরব ছিলাম। এখন আপনাদের সহযোগিতা পেলে বাঘের বাচ্চার মতো কাজ করব। আমার কাজ হচ্ছে ফেনী জেলায় আইনশৃঙ্খলা রক্ষা করা। এ ক্ষেত্রে আমার মোবাইল ২৪ ঘণ্টা খোলা থাকবে। মাস্তান, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত ফেনী গড়ব।
আলোচিত নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনায় দায়িত্বে অবহেলায় পুলিশ সদর দফতরের প্রতিবেদনের আলোকে রোববার বিকেলে বিতর্কিত পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকারকে প্রত্যাহার করে পুলিশ সদর দফতরে সংযুক্ত করা হয়। ওই দিন রাত ৯টার দিথকে তিনি কাজী মনিরুজ্জামানকে দায়িত্বভার হস্তান্তর করেন।

 


আরো সংবাদ



premium cement
তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা

সকল