২২ মে ২০১৯

দামুড়হুদায় এনজিওর কিস্তি দিতে না পারায় নারীর আত্মহত্যা

-

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এনজিওর কিস্তি চালাতে না পেরে মনের দুঃখে নিহারুন খাতুন (৩০) নামের এক নারী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা গেছে, দেনার দায়ে দামুড়হুদার ঠাকুরপুর গ্রামের আমির হোসেনের স্ত্রী ও পাঁচ সন্তানের জননী নিহারুন খাতুন তার নিজ বাড়িতে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
ছোট মেয়ে জামিলা মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা সেখানে ছুটে আসে। পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ থানা হেফাজতে নেয়া হয়েছে, ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario